রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার
মোংলায় বসতবাড়ী দখলের ঘটনায় মামলা করার অপরাধে গৃহবধুর উপর আবারো সন্ত্রাসী হামলা

মোংলায় বসতবাড়ী দখলের ঘটনায় মামলা করার অপরাধে গৃহবধুর উপর আবারো সন্ত্রাসী হামলা

মোংলা প্রতিনিধি: মোংলায় জোরপুর্বক বসতবাড়ী দখলের মামলায় আসামী করার অপরাধে আবারো গৃহবধুর উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসীরা। মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করলে অবস্থা অবনতি দেখে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে চিকিৎসক। এব্যাপারে অজ্ঞতনামা ৩জনসহ ১৪ জনকে আসামী করে মোংলা থানায় মামলা করা হয়েছে। তবে মামলা দায়েরেরে ২১ ঘন্টা অতিবাহিত হলে কোন আসামীকে আটক করতে পারেনী পুলিশ। এনিয়ে এলাকা জুড়ে আতংঙ্ক ও উত্তেজনা বিরাজ করছে।


মামলার এজাহার সুত্রে ও আহত গৃহবধু রুপা বেগম জানায়, মামলার আসামীরা দীর্ঘদিন যাবৎ তাদের বসতবাড়ীর জমিজমা সংক্রান্তে বিষয় নিয়ে অহেতুকভাবে বিরোধ সৃষ্টি করে আসছিল। গত ২৯ জুলাই দুপুর ২টার দিকে টি এ ফারুক স্কুল সংলগ্ন মোর্শেদ সড়কের বাড়ীতে ঢুকে ভুমি দস্যু সন্ত্রাসী মহিদুলসহ ১০/১২জন লোক নিয়ে এ বাড়ী দখলে নেয়ার চেষ্টা করে। মহিদুল ও তার লোকজন বসত ঘরে ঢুকে মুল্যবান আসবাবপত্র ভাংচুর ও বাড়ী গাছপালা কেটে ফেলে এবং লুটপাট চালায়। এসময় রান্না ঘরে থাকা গৃহবধু রুপা বেগম তাদের বাঁধা দিলে মহিদুলের হাতে থাকা দাও দিয়ে মাথায় আঘাত করে। এতে গৃহবধু রুপা রক্তাক্ত জখম হয় এবং স্বামী রাজু বাদী হয়ে থানায় মামলা করে চলতি মাসের ৫ আগষ্ট। সম্প্রতি ওই মামলায় আদালত থেকে জামিনে এসে ২৩ আগষ্ট বিকালের দিকে আসামীরা ও তাদের ১৪/১৫ জন সন্ত্রাসী গ্রুপ সংঙ্গবদ্ধ হয়ে হাতে দাও, লোহার রড ও দেশীয় অস্ত্র সহকারে পুনরায় বসতবাড়ীতে প্রবেশ করে ঘরবাড়ী এলোপাতারী ভাবে কোপাতে থাকে এবং ভাংচুর ও লুটপাট চালায় ওই সন্ত্রাসীরা। বাড়ীতে গৃহবধু একা থাকায় ঘর থেকে চুলের মুঠি ধরে এলোপাতারী ভাবে পিটাতে থাকে বলে মামলায় উল্লেখ করে। এসময় গৃহবধু রুপা বেগম জীবন রক্ষার তাগিদে দৌড়ে বাড়ী থেকে বের হয়ে যাওয়ার চেষ্টা করলে রাস্তায় ফেলে পিটিয়ে পা ভেঙ্গে দেয় এবং শ্লিলতাহানী করে বলে দাবী করেন তিনি। স্থানীয় এলাকাবাসী তৎক্ষনিক বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ এসে গৃহবধু রুপাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ২৪ ঘন্টা চিকিৎসাধীন অবস্থায় সেখানে রুপার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায় স্বাস্থ্য কমপ্লেক্্েরর মেডিকেল অফিসার ডাঃ জোহরা তাবাসসুম। এঘটনায় গৃহবধু রুপা বেগম বাদী হয়ে মোঃ জিয়া হাওলাদার (৩৫) জাকরি হাওলাদার (৪৫), মহদিুল হাওলাদার (৫৫), জনি হাওলাদার (২২), আশকি হাওলাদার (২০) রুস্তুম হাওলাদার (৫৫), রনি হাওলাদার (২২), জোহরা বগেম (৪৫), মনি আক্তার (২৭), আরজু আক্তার (৩০), ফাহিমা বগেম (৪৫)সহ অজ্ঞাত নামা অরো ৩জনকে আসামী করে ২৪ আঘস্ট রাতে মোংলা থানায় মামলা দায়ের করা হয়, মামলা নং-১৯।
এ বিষয় মামলার অভিযুক্ক মহিদুল ইসলাম মোবাইল ফোনে জানায়, মামলার বাদীর রুপা বেগমের শাশুরী নুর নাহার বেগমের সাথে একটি বিরোধপুর্ন জমি নিয়ে দীর্ঘনি দরে দন্ধ চলে আসছিল। এনিয়ে ৫আগষ্ট আমাদের বিরুদ্ধে থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেন তারা। কিন্ত অন্য আসামীরা আদালতে জামিন নিলেও সে মামলায় আমি এলাকা ছাড়া। অন্যরা জড়িতের বিষয় তিনি কোন মন্তব্য করতে না চাইলেও ২৩ আগস্টের মারামারীর ঘটনা তার জানা নেই। কিন্ত ওই মিথ্যা মামলার সে আবারো আসামী হয়েছে বলে জানায় মহিদুল।
মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, টি এ ফারুক স্কুল সংলগ্ন এলাকায় মারামারীর বিষয়টি শোনার সাথে সাথে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। মারামারীর বিষয় নিয়ে আগেও একটি মামলা হয়েছে, কয়েকজন আসামী আদালত থেকে জামিনে রয়েছে। পুনরায় ২৪ তারিখের ঘটনা নিয়ে থানায় আরো একটি মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানায় পুলিশের এ কর্মকর্তা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com